নতুন স্পাইডারম্যান ‘মাইলস মোরালেস’

সনি পিকচার্স এর নতুন এনিমেটেড সিনেমা Spiderman: Into The Spider Verse সিনেমায় থাকছে না অতি পরিচিত পিটার পার্কার। আবির্ভূত হচ্ছে নতুন টিনেজ স্পাইডারম্যান মাইলস মোরালেস। স্পাইডারম্যানের নতুন টিজার ট্রেইলারে এমনটাই দেখানো হয়েছে।

Screenshot (30)৮০ সেকেন্ডের ট্রেলারের শুরুতে দেখা যায় লাল হুড পড়া একজন নিউইয়র্কের রাস্তায়, পিটার পার্কারের কবরে ঘুরতে থাকে। বলাই বাহুল্য, পিটার পার্কারের এপিটাফে লেখা ছিলো ১৯৯১-২০১৮। Enter a Universe Where More Than One Wears the Mask শিরোনামে করা এই ট্রেইলারের কিছুক্ষণ পরেই দেখা যায় মাস্ক পড়া ছেলেটি আসলে পিটার পার্কার নয়, কমিকবুকের ‘মাইলস মোরালেস’। উল্লেখ্য, মাইলস মোরালেসের কমিক দুনিয়ায় আগমন ২০১১ সালে প্রকাশিত Ultimate Comic Fallout বইয়ে যেখানে পিটার পার্কারের মৃত্যুর ২ মাস আগেই রেডিওএকটিভ মাকড়সার কামড়ে সুপার পাওয়ারের অধিকারী হয় মাইলস মোরালেস। কিন্তু সে সুপারহিরো হওয়ার রেসপন্সিবিলিটি নিতে চায় না এবং স্বাভাবিক জীবন-যাপন করতে থাকে। কিন্তু পিটার পার্কারের মৃত্যুর পর মোরালেস আফসোস করতে থাকে কেন সে পিটারকে বাঁচাতে এগিয়ে আসলো না। এরপর সে নিজেই হাজির হয় স্পাইডারম্যান হিসেবে।

Screenshot (39)ব্রাজিলের সাও পাওলো কমিকন এক্সপেরিয়েন্স সিসিএক্সপি১৭ তে সিনেমাটির প্রযোজক ক্রিস্টোফার মিলার ও ফিল লর্ড সিনেমাটির টাইটেল ও ট্রেইলার উন্মোচন করেন। Spiderman: Into The Spider Verse পরিচালনা করেছেন বব পারশেটি, পিটার রামসি এবং রডনি রথম্যান।

Screenshot (44)ট্রেলারের সবচেয়ে আকর্ষণীয় অংশটা একদম শেষে যেখানে স্পাইডারম্যান সাবওয়ে স্টেশনে বসে আরেকটি সুপারহিরো ফিগারকে বলে, “Wait, How many of us are there?” ১ বছরের ব্যবধানে নতুন স্পাইডারম্যান মুভি, স্পাইডারম্যান প্লে-স্টেশন গেমস আবার এখন এনিমেটেড স্পাইডারম্যান মুভি- স্পাইডারম্যান ফ্যানদের সুসময়ই বলা যায়।

ট্রেলার দেখুন:

Photo Credit : Sony Pictures

Advertisements