হার্লে কুইনের সলো মুভি ‘বার্ডস অভ প্রে’

সুইসাইড স্কোয়াড‘এ অতো বড় কোন চরিত্রে ছিলেন না, কিন্তু যতটুকু সময় স্ক্রীণে দেখা গেছে দর্শক হা হয়ে থাকতে বাধ্য হয়েছে। ডিসি কমিকসের অন্যতম ক্ষ্যাপাটে চরিত্র ‘হার্লে কুইন’, একই সাথে আবেদনময়ী, বিপদজনক, হিংস্র আবার নিষ্পাপ। অস্ট্রেলিয়ান অভিনেত্রী ‘মারগট রোবি’ এই হার্লে কুইন চরিত্রে এতটাই ভালো অভিনয় করেছিলেন যে হারলে কুইনকে নিয়ে আলাদা ফিল্মের দাবি তখনই উঠে গিয়েছিলো। কিন্তু ‘ফিমেল সুপারহিরো’ ফিল্মের ইতিহাস অতো বেশী সমৃদ্ধ না হওয়ায় সবাই মোটামুটি ধরে নিয়েছিলো যে এমন কিছু আসার সম্ভাবনা প্রায় নেই। কিন্তু বড় সুখবরই আছে ডিসি ফ্যানদের। ‘ওয়ান্ডার ওম্যান’র আকাশচুম্বি সফলতার পর ডিসি হার্লে কুইনকে নিয়ে আলাদা একটা ফিল্ম করার প্রজেক্ট হাতে নিয়েছে। আরও সুখবর- হারলে কুইনের চরিত্রে অভিনয় করবেন সবার প্রিয় মারগট রোবিই।

suicide-squad-margot-robbie-splendida-in-una-foto-backstage-v3-280714-1280x720কমিকবই ‘বার্ডস অব প্রে’র উপর ভিত্তি করে নির্মিত হবে ফিল্মটি। ধারণা করা হচ্ছে ফিল্মটির নামও রাখা হবে এই নামেই। চলচ্চিত্রটির পরিচালকের নাম সম্প্রতি প্রকাশ করা হয়েছে। এশিয়ার প্রথম নারী পরিচালক হিসেবে ডিসি’র সিনেমা পরিচালনা করবেন ‘ক্যাথি ইয়ান’।

হুট করেই এই মুভিটা নিয়ে মাতামাতি একটু বেড়ে গিয়েছে, এর কারণ হিসেবে ধারণা করা হচ্ছে ক্রিশ্চিনা হজসনের অসাধারণ একটা স্ক্রিপ্ট। স্ক্রিপ্ট নিয়ে এতোটাই উত্তেজিত ডিসি, ‘সুইসাইড স্কোয়াড ২’ এর প্রোডাকশন টাইম পিছিয়ে দিয়ে ওই সময়ে এই মুভির শ্যুটিং করা হবে বলে জানানো হয়। অবশ্য ‘বার্ডস অব প্রে’র প্রোডাকশনের পরপরই শুরু হয়ে যাবে ‘সুইসাইড স্কোয়াড ২’র কাজ।

HQRB14_CVR_gallery_58a397693654e2.62850344এই বছরের শেষ নাগাদ ‘বার্ডস অব প্রে’র কাজ শুরু করা যাবে বলে আশা করা হচ্ছে। তবে তার আগে মারগট রোবি কুইন্টন টারান্টিনোর ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’এর কাজ শেষ করবেন যেখানে তার সাথে আরো আছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও।

স্টিভেন স্পিলবার্গ ডিসির ‘ব্ল্যাকহক’ ফিল্মটি পরিচালনা করবেন এই খবর প্রকাশ হওয়ার কয়েক ঘন্টা পরেই আসে ‘হার্লে কুইন’কে নিয়ে আলাদা মুভির খবর। ডিসি কমিকস ফ্যানদের সুসময়ই যাচ্ছে বলা যায়।

তথ্যসূত্র : ভ্যরাইটি

ছবি : ডিসি কমিকস